সফল কর্মকর্তাদের সম্মাননা দিয়েছে এনআরবি ইসলামী লাইফ ইন্স্যুরেন্স

১৭ জানুয়ারী ২০২৩ এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়ে সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের এসইভিপি, ইভিপি ও এসভিপি পদমর্যাদার কর্মকর্তাদের সমন্বয়ে Business Planning Meeting-2023 অনুষ্ঠিত হয়। সফলতার সহিত ২০২২ সালের ক্লোজিং শেষে নতুন উদ্যমে ভিন্ন পরিকল্পনায় ২০২৩ সালের ব্যবসায়িক কার্যক্রমের শুভ সূচনা হয়।

উক্ত অনুষ্ঠান কোম্পানির সুযোগ্য ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ শাহ্ জামাল হাওলাদার মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন (ভার্চুয়াল) কোম্পানির মাননীয় চেয়ারম্যান জনাব কিবরিয়া গোলাম মোহামাদ, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান জনাব এম. মাহফুজুর রহমান।

ডিসেম্বর ক্লোজিং ২০২২ ব্যবসায় প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারী ডিজিএম তদূর্ধ্ব কর্মকর্তাদের সাফল্য স্বীকৃতি স্বরূপ মেডেল উপহার দেয়া হয়। সেই সাথে ২০২২ সালের সর্বোচ্চ ক্রেডিট প্রিমিয়াম বিজয়ী বর্ষসেরা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ডিজিএম তদূর্ধ্ব কর্মকর্তাদের অভিনন্দন পত্র ও ফুলের মালা পড়ানো হয়।
ডিসেম্বর ক্লোজিং ২০২২ ব্যবসায় প্রথম স্থান অর্জনকারী এসইভিপি এইচ.এম মিলন রহমান, প্রধান কার্যালয় ও দ্বিতীয় শরীফ মোঃ শহিদুল ইসলাম, প্রধান কার্যালয়।

প্রথম স্থান অর্জনকারী ইভিপি মোহাম্মদ মোজাম্মেল হক, ঢাকা ও দ্বিতীয় মোহাম্মদ ফোরকান আহম্মেদ, ফরিদাবাদ, ঢাকা।
প্রথম স্থান অর্জনকারী এসভিপি মীর হোসেন, ঢাকা ও দ্বিতীয় মোঃ রেজাউল করিম, শেরপুর।
প্রথম স্থান অর্জনকারী ডিজিএম বিনয় ভূশন শীল, নোয়াখালী ও দ্বিতীয় শারমিন আক্তার, ফরিদাবাদ, ঢাকা।
২০২২ সালের সর্বোচ্চ ক্রেডিট প্রিমিয়াম বিজয়ী বর্ষসেরা প্রথম স্থান অর্জনকারী এসইভিপি শরীফ মোঃ শহিদুল ইসলাম, প্রধান কার্যালয়, দ্বিতীয় এইচ.এম মিলন রহমান, প্রধান কার্যালয় ও তৃতীয় মোঃ রুস্তম আলী, রংপুর ও রাজশাহী বিভাগ।


প্রথম স্থান অর্জনকারী ইভিপি মোহাম্মদ ফোরকান আহম্মেদ, ফরিদাবাদ, ঢাকা, দ্বিতীয় মোহাম্মদ মোজাম্মেল হক, ঢাকা ও তৃতীয় মো. কাউছার আলী, সৈয়দপুর।
প্রথম স্থান অর্জনকারী এসভিপি মীর হোসেন, ঢাকা, দ্বিতীয় মো. রেজাউল করিম, শেরপুর ও তৃতীয় মোঃ হাবিবুর রহমান, সাতক্ষীরা।
প্রথম স্থান অর্জনকারী ডিজিএম শারমিন আক্তার, ফরিদাবাদ, ঢাকা, দ্বিতীয় বিনয় ভূশন শীল, নোয়াখালী ও তৃতীয় মো. মনিরুজ্জামান, দিনাজপুর।