সোনালী ব্যাংকের নতুন জিএম মুজিবুর রহমান ও কবীর হোসেন

সোনালী ব্যাংকের দুইজন ডেপুটি জেনারেল ম্যানেজার পদোন্নতি পেয়ে জেনারেল ম্যানেজার (জিএম) হয়েছেন। তারা হলেন : সরদার মুজিবুর রহমান ও কবীর হোসেন।

সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার সরদার মুজিবুর রহমান ও মুহাম্মদ কবীর হোসেন সম্প্রতি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি লাভ করে প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। পদোন্নতির পূর্বে তারা প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজার (ইনচার্জ) হিসেবে বিভিন্ন ডিভিশনের দায়িত্ব পালন করেন।

সরদার মুজিবুর রহমান ১৯৮৮ সালে সিনিয়র অফিসার হিসেবে সোনালী ব্যাংকে যোগদান করেন। সুদীর্ঘ চাকরি জীবনে তিনি দেশের অভ্যন্তরে বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং দেশের বাইরে সোনালী ব্যাংকের কলকাতা শাখায় সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

মুহাম্মদ কবীর হোসেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করে ১৯৮৬ সালে সোনালী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদান করেন। সুদীর্ঘ চাকরি জীবনে তিনি দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা, রিজিওনাল অফিস, মানিকগঞ্জ ও প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের প্রধান, জিএম অফিস, কুমিল্লায় জেনারেল ম্যানেজার (ইনচার্জ) হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।