পুঁজিবাজারে বিনিয়োগ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ

বিনা ফিতে পুঁজিবাজারের বিনিয়োগকারীদের জন্য দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট। আগামী প্রশিক্ষণ ০৯ নভেম্বর সকাল ৯.৩০ থেকে বিকাল ৪.৩০ পর্যন্ত দিনব্যাপী এ প্রশিক্ষণ চলবে।

জানা যায়, প্রশিক্ষণে পুঁজিবাজারে বিনিয়োগের বিভিন্ন কৌশল জানানো হবে বিনিয়োগকারীদের। বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট, ৩৪ তোপখানা রোড, ঢাকা – ১০০০, (পল্টন মোড় এর কাছেই) এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

রেজিস্ট্রেশনের জন্যঃ ৯৫৮৮৫০৬ বা ৯৫৮৮৫০৭ নম্বরে কল করুন

অথবাঃ

আপনার পুরো নাম, মোবাইল নং, সর্বশেষ শিক্ষাগত যোগ্যতা, এবং এলাকা – এই ৪ টি তথ্য SMS করে ০১৫৭২১১২৪৯৬ নম্বরে পাঠিয়ে দিন। SMS করার পর আপনাকে আলাদা করে কোন confirmation message পাঠানো হবে না। তবে অসম্পূর্ণ তথ্য প্রদান করলে বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেটের অফিস থেকে আপনাকে কল করে তথ্য চাইতে পারে।

রেজিস্ট্রেশনের শেষ সময়ঃ ০৭ নভেম্বর ২০১৯ (বিকাল ৪.৩০ টা)

উল্লেখ্য, রেজিস্ট্রেশন এর পর কোন কারণে প্রশিক্ষণে অংশগ্রহণ করতে না পারলে বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেটকে এসএমএস করে বা ফোন করে জানিয়ে দিন। আপনার আসনটি অন্য কোন নাগরিকের সেবায় ব্যাবহার হতে পারে।

প্রশিক্ষণের দিন অবশ্যই সকাল ৯ঃ৩০টার মধ্যে প্রশিক্ষণ ভেন্যুতে উপস্থিত থাকতে হবে। নির্ধারিত সময়ের পর উপস্থিত হলে প্রশিক্ষণ ম্যাটেরিয়াল ও রিফ্রেশমেন্ট পাওয়া অনিশ্চিত হয়ে পড়বে।

প্রশিক্ষণ শেষে কোন সার্টিফিকেট দেয়া হবে না। সুতরাং, শুধুমাত্র শেখার এবং জানার আগ্রহ থাকলেই রেজিস্ট্রেশন করার জন্য আহবান করা যাচ্ছে।