জমকালো উৎসব আয়োজনে ক্রেষ্ট প্রদান
সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান

ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর সম্মানিত চেয়ারম্যান মিসেস সাহিদা আনোয়ার সরকারের অর্থ মন্ত্রাণালয়ের অধীনস্ত জাতীয় রাজস্ব বোর্ড কর্র্তৃক  ২০২২-২০২৩ করবর্ষে “খুলনা সিটি কর্পোরেশনের সর্বোচ্চ আয়কর প্রদানকারী মহিলা করদাতার সম্মাননা পেয়েছেন।  একইসঙ্গে কোম্পানীর সম্মানিত প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন “খুলনা সিটি কর্পোরেশনের সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা” হিসেবে মনোনীত হন।

এ উপলক্ষ্যে কর কমিশনার (কর অঞ্চল – খুলনা) কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে তাঁদেরকে ক্রেষ্ট প্রদান করেন জাতীয় রাজস্ব বোর্ডের সম্মানিত সদস্য (অডিট, ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন) জনাব জি এম আবুল কালাম কায়কোবাদ।

প্রতিষ্ঠানটির জনসংযোগ কর্মকর্তা মোঃ দিদারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, তাদের এই সম্মাননায় ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর সম্মানিত পরিচালকবৃন্দ এবং এই প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের পক্ষ থেকে আন্তরিক সম্মান, অকৃত্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।  এবং পরম করুণাময়ের নিকট তাঁদের পরিবারসহ সকল প্রতিষ্ঠানের উত্তরোত্তর সর্বাঙ্গীন উন্নয়ন প্রার্থনা করেন।

এছাড়াও মিসেস সাহিদা আনোয়ার এ. হোসেন গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান এবং জনাব মোঃ আনোয়ার হোসেন এ. হোসেন গ্রুপ অব কোম্পানীজ এর সহযোগী প্রতিষ্ঠান দুবাই বাংলাদেশ সিমেন্ট মিলস লিমিটেড ও দুবাই বাংলাদেশ ব্যাগ ফ্যাক্টরী লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক পদে আসীন আছেন।