নকল আংটি দিয়ে ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব!

অনেকের কাছেই তিনি স্বপ্নের নায়িকা। তাঁর সৌন্দর্য, মাধুর্য আর অসামান্য অভিনয়দক্ষতা চলচ্চিত্র অঙ্গনকে করেছে সমৃদ্ধ। তাঁর প্রতিভা প্রশংসা কুড়িয়েছে সমালোচক-বোদ্ধাদেরও। তিনি সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ১ নভেম্বর ছিল এ তারকার ৪৬তম জন্মদিন।

এবার ঐশ্বরিয়া রাই জন্মদিন কাটাচ্ছেন রোমে, একান্তে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে। গত বৃহস্পতিবার রাত ১২টা বাজতেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় ঐশ্বরিয়ার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, স্ত্রীর জন্মদিন এ বছর একটু বিশেষভাবে উদযাপন করছেন অভিষেক বচ্চন। তাঁদের সম্পর্কের রসায়ন যে স্বামী-স্ত্রীর চেয়েও বেশি বন্ধুত্বের, তা আর নতুন করে না বললেও চলে।

প্রতিবেদন অনুযায়ী, অভিষেক-ঐশ্বরিয়ার দেখা হয় ২০০০ সালে, একটি ছবির শুটিংকালে। সে সময় তাঁরা শুধুই বন্ধু ছিলেন। জানা যায়, তাঁদের প্রেমটা জমেছিল ‘গুরু’ ছবির শুটিং থেকে।

ওই ছবির শুটিং চলছিল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সে সময়ই অভিষেক ঠিক করে ফেলেন ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেবেন। তবে সেজন্য কোনো আংটি কেনা হয়নি তাঁর। তাই শুটিংয়ে প্রপস হিসেবে ব্যবহার করার জন্য আনা আংটি দিয়েই বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক!

মজার ব্যাপার হলো, ওই নকল আংটি দিয়ে প্রস্তাব গ্রহণ করে ফেলেন ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালে ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এ যুগল। এরই মধ্যে এক যুগ সংসার করে ফেলেছেন অভিষেক-ঐশ্বরিয়া।