চট্টগ্রামে হাজারো মানুষের পাশে আরএসসিবি

 

চট্রগ্রাম প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাইজিং স্টার চারিটি বাংলাদেশ সারাদেশব্যাপী ইফতার কর্মসূচি চালিয়ে যাচ্ছে ।তারই ধারাবাহিকতায় চট্টগ্রামে তাদের একটি শাখা নিয়ন্ত্রণ করেন ভাইস প্রেসিডেন্ট মাহবুবুর রহমান চৌধুরী এবং তার সহকর্মীরা।

আমাদের সংবাদ কর্মীরা এই বিষয়ে জানতে চাইলে মাহবুবুর রহমান চৌধুরী বলেন, এটি আমাদের একান্ত প্রচেষ্টায় এবং আমাদের দলের সার্বিক সহযোগিতায় আমরা হত দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছি। যার ধারাবাহিকতায় এ পর্যন্ত দুই হাজারের বেশি মানুষকে ইফতার করাতে সক্ষম হয়েছি। এবং সবাই পাশে থাকলে ইনশাল্লাহ আমরা আরো মানুষের পাশে দাঁড়াতে পারবো।


এই বিষয়ে উপদেষ্টা রেজাউর রহমান রেজা বলেন, চট্টগ্রামে আমরা বেশ কিছুদিন ধরে পরিকল্পনা করছি ঈদের বাজার থেকে শুরু করে ছোট শিশুদের জামা কাপড় উপহার সামগ্রী কিনে দেয়ার। এবং বিভিন্ন কার্যক্রমের আমরা চিন্তাভাবনা করছি সবাই যদি আমাদের পাশে এগিয়ে আসেন তাহলে ইনশাল্লাহ আমরা আরও বড় কিছু করতে পারবো ।

রাইজিং স্টার চারিটি বাংলাদেশ এর সিইও আবির আহমেদ খান চট্টগ্রাম ব্রাঞ্চ নিয়ে বলেন, অতি দ্রুত তারা  এই ব্রাঞ্চটি গুছিয়ে নিয়েছেন। এদের মধ্যে অন্যতম কাজ করে যাচ্ছেন তাদের ভাইস প্রেসিডেন্ট, উপদেষ্টাসহ আইকা তাসনিম, বায়েজিদ, আর এ কাজল, রাফি, আরিফিনসহ আরও অনেকেই। চট্টগ্রাম শাখা মূলত ঢাকা শাখা থেকে খুব কমই অর্থায়ন নিয়েছে। তারা তাদের নিরলস চেষ্টায় তাদের এই ব্রাঞ্চ কে এগিয়ে নিয়ে যাচ্ছে এবং সমস্ত অর্থায়ন তারা নিজেরাই সংগ্রহ করার চেষ্টা করছে। এজন্য তাদেরকে অনেক ধন্যবাদ। আশা করব আমাদের এই চট্টগ্রাম শাখা একদিন রাইজিং স্টার চারিটি বাংলাদেশকে গর্বিত করবে।

সংগঠনের প্রধান উপদেষ্টা রাজিয়া হক কনক বলেন, চট্টগ্রাম শাখার উপরে আমরা খুবই সন্তুষ্ট এবং তাদের একান্ত প্রচেষ্টায় তারা এই কাজ করেই যাচ্ছে। আগামীতে আরো ভালো ভালো কিছু উদ্যোগ নিয়েছে। চট্টগ্রাম শাখা কে নিয়ে আমরা অনেক গর্বিত। সবাই যদি এগিয়ে আসতেন তাহলে আমাদের এই শাখাকে আরও এগিয়ে নিয়ে যেতে পারবো।