রিভারস্টোন ক্যাপিটালের সঙ্গে গার্ডিয়ান লাইফের চুক্তি

পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়ার প্রক্রিয়া শুরু করেছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স। গার্ডিয়ান লাইফের ইস্যু ম্যানেজার এবং পরামর্শক হিসেবে কাজ করবে রিভারস্টোন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানি গার্ডিয়ান লাইফ জানিয়েছে, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্দেশনা বাস্তবায়নের জন্য রিভারস্টোন ক্যাপিটাল লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

গার্ডিয়ান লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম এবং রিভারস্টোন ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ সম্প্রতি নিজ নিজ কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর এবং পৃষ্ঠপোষকগণ সৈয়দ নাসিম মঞ্জুর, ব্যারিস্টার নিহাদ কবির এবং সৈয়দ আফজাল হাসান উদ্দিন। পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস এবং সৈয়দ আখতার হাসান উদ্দিন।

মোহাম্মদ সাজ্জাদুল করিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক; শেখ রাকিবুল করিম, এসইভিপি ও প্রধান আর্থিক কর্মকর্তা; শামীম আহমেদ, ইভিপি এবং চিফ অপারেটিং অফিসার; তাহসিনুর রহিম, ইভিপি এবং ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স প্রধান এবং রিভারস্টোন ক্যাপিটাল লিমিটেডের পক্ষ থেকে আজিজ মল্লিক, উপ মুখ্য নির্বাহী কর্মকর্তা এবং ইমরান আহমেদ, সহকারি পরিচালক এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।