ফ্যানফেয়ারের মেগা ভিডিও কন্টেস্ট
বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলেন জনপ্রিয় আরজে নিরব 

বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার বাংলাদেশ। যেটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ও ই-কমার্স হিসেবে কাজ করছে।  প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ইউজারদেরকে প্রাধান্য দিয়ে সফলতার সাথে কাজ করে আসছে।  ফ্যানফেয়ার অ্যাপে ভালমানের কন্টেন্ট চাইলেই ইউজাররা শেয়ার করতে পারেন, পাশাপাশি প্রতিষ্ঠানটির বিভিন্ন ধামাকা কন্টেস্টেও অংশগ্রহণ করেন এই অ্যাপের ইউজাররা।  মানসম্মত ভিডিও শেয়ার করে  ইউজাররা প্রতিনিয়ত জিতে নিচ্ছেন আকর্ষনীয় সব পুরষ্কার সাথে সাথে ইউজারদের ভিডিওতে তারা ব্র্যান্ড ফোকাশ করে ভিডিও শেয়ার করলেই  থাকছে  মনিটাইজেশনের সুবিধা।

সম্প্রতি ফ্যানফেয়ারের স্টুডিওতে ডিভাইস এন্ড গেজেট নামের এক মেগা ভিডিও কন্টেস্টের বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন  জনপ্রিয় আরজে ও উপস্থাপক নিরব।  এ সময় ফ্যানফেয়ারের ফেসবুক লাইভে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। ফ্যানফেয়ারের মেগা ভিডিও কন্টেস্ট ছিলো মাই হোম নিডস

এই কন্টেস্টে প্রায় দুই হাজার মত ভিডিও পাঠিয়েছেন কন্টেন্ট ক্রিয়েটররা।  সেখান থেকে বাছাই করে ৩ জন বিজয়ীর হাতে স্মার্ট ডিপ ফ্রিজ,ওভেন আর স্ট্যান্ড ফ্যান সহ আকর্ষনীয় পুরষ্কার তুলে দেয়া হয়। পুরষ্কার পেয়ে বিজয়ীরা কন্টেন্ট তৈরির ব্যাপারে আরো আগ্রহী হয়ে ওঠবেন বলে জানান।

অনুষ্ঠানের অতিথি নিরব বলেন বর্তমান সময়ে স্যোসাল নেটওয়ার্কের অবক্ষয় ও ভালো মানের কন্টেন্ট এর ক্ষেত্রে ফ্যানফেয়ার একটি নতুন স্বপ্ন ধারার নাম নাম ।  তিনি আরো বলেন ফ্যানফেয়ারের ব্যবহারকারী যারা রয়েছেন তাদের কাছে ভালোমানের কন্টেন্ট বের করে নিয়ে আসার ক্ষেত্রে এরকম মেগা অনুষ্ঠান অপরিহার্য পাশাপাশি প্রতিভা বিকাশের আরেক নাম ফ্যানফেয়ার।

আগে ধামাকা ঈদ শপিং, ডিভাইস এন্ড গেজেট সহ বিভিন্ন মেগা ভিডিও কন্টেস্টে বিজয়ীরা মানসম্মত কন্টেন্ট দিয়ে জিতে নেয় টিভি, ওভেন সহ নানা পুরষ্কার।  বর্তমানে এই অ্যাপে চলছে Talent Fest নামে একটি মেগা কন্টেস্ট।  যেখানে যেকেউ চাইলে অংশগ্রহন করতে পারেন (https://fanfare.page.link/tEbg) আর তার প্রতিভার ভিডিও দিয়ে জিতে নিতে পারেন  নিতে পারেন গিটার, হোম থিয়েটার, গিমবেল সহ বিভিন্ন পুরষ্কার।