জেল থেকে ফিরে প্রোফাইল পিকচার বদলালেন আরিয়ান

কারাগার থেকে ফিরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের প্রোফাইল পিকচার বদলেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

ইন্ডিয়া ডটকম, বলিউড লাইফসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ইনস্টাগ্রামে ২৩ বছর বয়সি এই স্টার কিডের অনুসারী ১৯ লাখ। আর্থার রোড জেল থেকে ফিরে ভক্তদের জন্য তিনি যা করলেন, সেটা হলো সামাজিক মাধ্যমের ডিসপ্লে পিকচার ডিলিট।

এমনিতেই ইনস্টাগ্রাম-বান্ধব নন আরিয়ান খান। ২০১৩ সালে এ প্ল্যাটফর্মে যোগ দেওয়ার পর এ পর্যন্ত মাত্র ২৪টি পোস্ট দিয়েছেন তিনি। মাদককাণ্ডে প্রায় এক মাস কারাভোগের পর গত শনিবার মান্নাতে ফেরেন আরিয়ান। ঢোল-বাদ্য বাজিয়ে তাঁর এ ফেরা মান্নাতের বাইরে উদযাপন করেন ভক্তরা।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গত ২ অক্টোবর আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এর পর গ্রেপ্তার, রিমান্ড শেষে কারাভোগ। ২৮ দিন পর ৩০ অক্টোবর বাড়ি ফেরেন এ স্টার কিড।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে গত ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা। পরে মাদককাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগে অভিযান চালিয়ে ২০ জনের বেশি মানুষকে আটক করে এনসিবি।