অঙ্গীকার বন্ধু সংগঠনের ব্যাতিক্রমী আয়োজন ‘চড়ুইভাতি’ অনুষ্ঠিত!

স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপৃত অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার ব্যাতিক্রমী আয়োজন চড়ুইভাতি ৩১ মে (শুক্রবার) মতলব ডিউড্রপ্স ইন্টারন্যাশনাল স্কুলে অনুষ্ঠিত হয়েছে। অঙ্গীকার বন্ধু সংগঠনের ব্যাতিক্রম আয়োজন “চড়ুইভাতি” অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্যদের ভিন্ন ভিন্ন উপকরণ প্রদান এবং সহযোগিতার মাধ্যমে উক্ত আয়োজন সম্পন্ন হয়।

সংগঠনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১২তম বর্ষে পদার্পণ উপলক্ষে দিনব্যাপী আয়োজনে কার্যনির্বাহী পরিষদের সহ সভাপতি জয়ন্তী ভৌমিক এবং সাধারণ সম্পাদক এএস পলাশ এর তত্বাবধানে চড়ুইভাতি আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সুইটি শিরিন, সম্মানিত উপদেষ্টা পরিষদ সদস্য ও বিশিষ্ট আবৃত্তি শিল্পী সাইয়্যেদুল আরেফিন শ্যামল, সন্মানিত উপদেষ্টা পরিষদ সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আল মহসিন প্রধান, মতলব বাজার বনিক সমিতির সহ-সভাপতি মোঃ হান্নান, বাংলা রিপোর্ট এর সম্পাদক ও প্রকাশক মোঃ ইদ্রিস আলী খান, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নজির মিয়াজী অপু, এলিট পরিষদের সম্মানিত সদস্য মোঃ মাহফুজুর রহমান, বিলকিস জাহান, শিক্ষিকা কামরুন্নাহার বিউটি, হাসিনা আক্তার, শামছুন্নাহার, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ আল আমিন মিয়াজী, সহ প্রচার সম্পাদক সিমান্ত পাল, শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সবুজ, সৈকত তালুকদার, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান, নাজিয়া সুলতানা, খাদিজা আক্তার ও ফারুক হোসেন সহ আরো অনেকে।

উপস্থিত সকলে উক্ত ব্যাতিক্রমী আয়োজনে তাদের মতামত ব্যক্ত করেন এবং ভূয়সী প্রশংসা করেন। সেই সাথে ভবিষ্যতে এইরূপ আয়োজনের সাথে নিজেদের যুক্ত রাখার ইচ্ছে পোষণ করেন।

এন এস